Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডুমুরিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৮:৪৫ পিএম

খুলনার ডুমুরিয়ার বয়ারসিং এলাকার দোয়ানিয়া খাল হতে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে প্রভাষ বৈদ্য নামের এক ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা ও বালু উত্তোলনের মেশিন জব্দ করা হয়েছে। আজ রবিবার (৩ এপ্রিল) বিকালে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মামুনুর রশীদ।
ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের বয়ারসিং এলাকায় দোয়ানিয়া সরকারি খাল হতে কয়েকদিন ধরে মেশিন দিয়ে অবৈধ ভাবে বালি উত্তোলন করছিলেন প্রভাষ বৈদ্য। উত্তোলনকৃত বালু এলাকায় নির্মাণাধীন একটি রাস্তার ঠিকাদারের কাছে বিক্রি করে আসছিলেন তিনি। খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষে এসিল্যান্ড ঘটনা স্থালে হাজির হয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে বালু উত্তোলনকারী প্রভাষ বৈদ্যকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। এ ছাড়া বালু উত্তোলনকারি মেশিনটি স্থানীয় জনপ্রতিধির জিম্মায় রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ