Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৬:৪৩ পিএম

সিলেটের বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির সরঞ্জাম, অস্ত্র ও ১টি মাইক্রোবাস (হাইয়েস) গাড়িসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মল্লিকপুর গ্রামের আব্দুল করিমের ছেলে আবুল খায়ের (৪১) ও একই জেলার ছাতক উপজেলার আন্দাইরগাঁও গ্রামের মৃত সাইফুর রহমানের ছেলে আকিল আলী (৩৩)। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার কালিগঞ্জবাজার এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে (চট্র মেট্রো-চ-১১-২৮৬৪) ১টি মাইক্রোবাস (হাইয়েস) গাড়ি, লোহার তৈরী ৪৪ ইঞ্চি ও ৩৩ ইঞ্চি লম্বা দুটি দারালো অস্ত্র, তালা ভাঙ্গার ৩৪ ইঞ্চি লম্বা ১টি লোহার কাটার, ছোট ১ টি কাটার, ২টি রেঞ্জ, ১টি কাটার বেøড, ১টি লোহার সাবল উদ্ধার করা হয়েছে।

এঘটনায় বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে থানার এএসআই নাছির উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। (মামলা নং-১৮)। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানার ওসি গাজী আতাউর রহমান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ