Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউসিবি-বিটিআই সমঝোতা চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৬:১৩ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং বিল্ডিং টেকনোলজি এন্ড আইডিয়াজ লিমিটেড (বিটিআই) এর মধ্যে সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী, গ্রাহকদের জন্য আকর্ষনীয় মূল্য ও সুবিধায় গৃহ ঋণ প্রদান করা হবে। সোমবার (২৮ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং বিটিআই’র ব্যবস্থাপনা পরিচালক এফ আর খান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান; ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ; বিটিআই’র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আবু নাসির; বিটিআই’র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহম্মদ শামসুল আমিনসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ