Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে আগুনে পুড়ে ছাই ৩২ দোকান

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ২:৪০ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৩২ টি দোকান, উপজেলার বালিগাও বাজারে রবিবার রাত ১১ টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনার ক্ষয়-ক্ষতির পরিমান এখনও জানা যায়নি। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায় বালিগাও বাজারের পিয়াজ পট্টিতে থাকা হার্ডওয়্যার এর দোকান , চাউলের দোকান, মুদি দোকান, টেইলার্স, ফার্মেসী, বীজের দোকান, টিভি- ফ্রিজ এর গোডাউন সহ প্রায় ৩২ টি দোকান পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে এতে আশপাশের অনেক দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান হতে অগ্নিকাণ্ডের ঘটনা থেকে রক্ষা পেয়েছে । বালিগাও বাজারের ওয়ালটন গ্রুপ এর ডিস্টিবিউটর জান্নাত ইলেকট্রনিক্স এর মালিক মোঃ জুয়েল বেপারী(৪০) জানান আমি প্রতিদিনের ন্যায় আমার শো- রুম বন্ধ করে বাড়ীতে যাই, রাত ১১ টার দিকে আমি ফোন পেয়ে বালিগাও বাজারে এসে দেখি আমার গোডাউনে থাকা ১৮ টি ফ্রিজের মধ্যে ৯টা বের করে নিরাপদ স্হানে রেখেছেন স্হানীয়রা, কিন্তু বাকি নয়টা পুরে ছাই হয়ে গেছে, এ বিষয়ে ফায়ার সার্ভিস কতৃপক্ষ প্রাথমিক ভাবে ধারণা করছেন যে বৈদ্যুতিক সকট সার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের সুত্রপাতে ঘটনা ঘটেছে।
অগ্নিকাণ্ডের ঘটনার পর টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা তানজিন অন্তরা অগ্নিকাণ্ডের ঘটনাস্হল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্হদের সকল প্রকার সহায়তার আশ্বাস প্রদান করেছেন এবং বৈধ ভাবে ব্যবসা করার জন্য ও অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনা এড়ানোর জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকান

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ