Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে আগুনে ৬টি দোকান পুড়ে ২০ লাখ টাকার ক্ষতি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৬:৩১ পিএম

ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম বাজারে আগুনে ৬টি দোকান মালামালসহ পুড়ে গেছে। এতে কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দবি করেছেন ক্ষতিগ্রস্তরা। শুক্রবার রাত সোয়া ১ টার দিকে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্তরা জানান, রাত সোয়া ১ টার দিকে নবগ্রাম বাজারের মনির হোসেনের হোটেলের পেছনের রান্না ঘরে আগুন লাগে। পরে আগুন জ¦লতে দেখে বাজারের মাইকে আগুন লাগার খবর জানানো হয়। ঝালকাঠি ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টাচালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে হোটেল, মুদি ও বস্ত্রসহ ৬টি দোকান মালামালসহ পুড়ে যায়। আগুনে পুড়ে কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস। খবর পেয়ে ঘটনাস্থলে রাতেই ছুটে যান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। তিনি ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলে সহায়তার আশ্বাস দেন।
ঝালকাঠি ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. ফিরোজ কুতুবী বলেন, আগুনে মালামালসহ পুড়ে যায় ছয়টি দোকান। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্তণে আনার কারণে অন্য ব্যবসাপ্রতিষ্ঠানগুলো রক্ষা পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোকান

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ