Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১:৫১ পিএম | আপডেট : ৪:২৪ পিএম, ২৮ মার্চ, ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্র সহ তিনবন্ধু নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে গোপালগঞ্জ- পয়সারহাট আঞ্চলিক সড়কের কোটালীপাড়া উপজেলার সিকিরবাজারের পস্চিমপাশে রতাল নামক স্হানে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন উপজেলার উত্তরপাড়া গ্রামের লাভলু শেখের ছেলে রুদ্র মাহামুদ (২০), উলাহাটি গ্রামের ফারুক গাজীর ছেলে মুরাদ গাজী (২৪) ও ঊনশিয়া গ্রামের নওশের হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার (২২)। এদের মধ্যে রুদ্র মাহামুদ ও মুরাদ গাজী ঘটনাস্থলেই মারা যায়। নাঈম হাওলাদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। স্থানীয়রা জানায় নিহতদের মধ্যে রুদ্র মাহামুদ কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও মুরাদ গাজী একই কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন এবং নাঈম হাওলাদার পস্চিমপাড় তার বাবার সাথে ব্যাবসার সহযোগীতা করতেন। প্রতক্ষদর্শিরা জানায় সকাল সাড়ে ৯ টার দিকে তিন বন্ধু মোটরসাইকেলে করে পস্চিমপাড় থেকে পুর্বদিকে উনশীয়া গ্রামের বাড়িতে ফিরছিলেন তারা রতাল এলাকায় পৌছালে পয়সারহাট থেকে পস্চিমদিকে আসার পথে সুন্দরবন কার্গো নামের ঢাকা মেট্রো চ- ২২-৩৩-৫৯ নাম্বারের একটি কাভার্ড ভ্যান তাদেরকে সামনের দিক থেকে চাপা দেয়। এসময় রুদ্র মাহামুদ ও মুরাদ গাজী ঘটনাস্থলেই মারা যায় এবং নাঈম হাওলাদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা সুন্দরবন কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান গোপালগঞ্জ-পয়সারহাট আঞ্চলিক মহাসড়কে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রুদ্র মাহামুদ ও মুরাদ গাজী ঘটনাস্থলে নিহত হন। আহত নাঈম হাওলাদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এদিকে তিনবন্ধুর এমন অকাল মৃত্যুতে তিনটি পরিবারে শোকের মাতম চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ