Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২৮-৩০ মার্চ ঢাকা দক্ষিণে গণটিকার দ্বিতীয় ডোজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ২:২৮ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্রতিটি ওয়ার্ড করোনার গণটিকা কর্মসূচির দ্বিতীয় ডোজ ২৮ (সোমবার) থেকে ৩০ মার্চ (বুধবার) পর্যন্ত দেওয়া হবে। ডিএসসিসির ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, করোনা টিকার প্রয়োগ ও বাস্তবায়ন বিষয়ক জাতীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, ২৮ থেকে ৩০ মার্চ গণটিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে। এরই পরিপ্রেক্ষিতে ডিএসসিসির প্রতিটি ওয়ার্ডে ৯টি করে কেন্দ্র স্থাপন করে কার্যক্রম পরিচালনা করা হবে। সেই সঙ্গে প্রথম পর্বের মতো প্রতিটি ওয়ার্ড কাউন্সিলরের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালিত হবে। ভারপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবির জানিয়েছেন, ডিএসসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা এ কার্যক্রম অঞ্চলভিত্তিক মনিটরিং করবেন। সেই সঙ্গে ডিএসসিসির স্বাস্থ্য বিভাগ এই কার্যক্রম সমন্বয় করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ