Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে এসআইকে হত্যাচেষ্টা মামলায় অস্ত্রসহ গ্রেপ্তার ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ২:৫৩ পিএম

বাগেরহাটে পুলিশের এসআইকে কুপিয়ে হত্যাচেষ্টার মামলার ২ জনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। চাঞ্চল্যকর এ মামলায় মোঃ মেহেদী হাসান ওরফে জুয়েল(২৭) ও মোঃ রুবেল মোল্লা(২৮)কে পিরোজপুরের কলাখালি এলাকা থেকে অস্ত্রসহ আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামি জুয়েল মৃত ইতরুপ শেখের ছেলে ও অপর রুবেল মোঃ মহসিন মোল্লার ছেলে। দুজনই বাগেরহাটের কচুয়া থানার বাসিন্দা।
আজ বৃহষ্পতিবার র‌্যাব-৬ খুলনা কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে জানানো হয়, গত ২০ মার্চ রাত আটটার সময় বাগেরহাটের কচুয়া থানায় কর্মরত এসআই রবিউল ইসলাম সম্মানকাঠি এলাকায় মাদক উদ্ধার অভিযান ও গ্রেপ্তারি পরোয়ানা তামিল অভিযানে যান। অভিযান পরিচালনার সময় মেহেদী হাসান ওরফে জুয়েল নামের এক ব্যক্তির দেহ তল্লাশী করার সময় সে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে জুয়েল পুনরায় অজ্ঞাত ৪/৫ জনসহ ধারালো অস্ত্র রামদা নিয়ে ঘটনাস্থলে ফিরে এসে কর্তব্যরত এসআই মোঃ রবিউল ইসলামকে কুপিয়ে গুরতর ভাবে জখম করে। এ ঘটনায় বাগেরহাট জেলার কচুয়া থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করে।
ঘটনাটি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামি গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় ২৪ মার্চ রাত ১টায় র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, পিরোজপুর জেলার সদর থানাধীন কলাখালি এলাকায় হত্যাচেষ্টার সাথে জড়িত আসামিরা অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি অভিযান পরিচালনা করে প্রধান আসামি মোঃ মেহেদী হাসান
ও অপর সহযোগী আসামি মোঃ রুবেল মোল্লা কে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ