Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে ৩০ মন ভেজাল গুড়সহ আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:০৮ পিএম

রাজশাহীর চারঘাটে পুলিশেল অভিযানে ৩০ মন ভেজাল গুড়সহ এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিবাগত রাত ১১ টার দিকে ৩০ মণ ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরিতে ব্যবহৃত বিভিন্ন উপকরণসামগ্রীসহ মোঃ আলী হোসেন (৪০) কে গ্রেপ্তার করে। সোহেন উপজেলার গোপালপুর সরদারপাড়া গ্রামের মৃত আবু বক্কারের ছেলে।
জেলা পুলিশেল অতিরিক্ত পুলিশ সুপার সদর ইফতেখার আলম জানান, চারঘাট থানা পুলিশের একটি টিম গত রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে ফরিদপুর মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট থানার পুলিশ টিম জানতে পারে যে, চারঘাট থানাধীন ভায়ালক্ষীপুর ইউনিয়নের মোঃ আলী হোসেন (৪০) তার নিজ বাড়ীতে চিনির সাথে ক্ষতিকর রাসায়নিক পদার্থ মিশিয়ে ভেজাল গুড় তৈরি করা হচ্ছে। ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তার বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ৩০ মন ভেজাল গুড় ও গুড় তৈরীর জিনিসপত্র উদ্ধার করে। এ বিষয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ