Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ ২২ মামলার আসামী ব্রাজিল গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৪:১০ পিএম

বগুড়ায় অস্ত্র-মাদক, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ মামলার পলাতক আসামি ব্রাজিল (৩২) কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানা মূলে ২১ মার্চ সোমবার রাতে শহরের বকশীবাজার এলাকা থেকে ব্রাজিলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃ ব্রাজিল দক্ষিণ গোদারপাড়া এলাকার শাহজাহান আলী ওরফে কালু মিয়ার পুত্র। ব্রাজিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র অংগসংগঠন যুবদলের কর্মী।
পুলিশ জানায়, গ্রেফতারের পর ব্রাজিলকে নিবিড়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদকালে তাঁর দেখিয়ে দেয়া জায়গা পালশা চৌকিরপাড় ব্রীজের নিকট একটি গাছের গোড়ায় পলিথিন দিয়ে মুড়িয়ে বিশেষ কায়দায় রাখা লোহার তৈরি একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সেলিম রেজা জানান, গ্রেফতারকৃত আসামী ব্রাজিল একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে, অস্ত্র-মাদক, বিস্ফোরক বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি, এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ টি মামলা বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ