Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুমিল্লা নগরীতে প্রকাশ্যে অস্ত্রবাজির ঘটনায় রাজ্জাকসহ ৫ জন গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ৮:১৫ পিএম

কুমিল্লা নগরীর গর্জনখোলা পূর্বপাড়া বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের গলিতে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রকাশ্যে অস্ত্রবাজির ঘটনায় স্থানীয় বিএনপি কর্মী ও মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপের অনুসারী রাজ্জাক গ্রুপের প্রধান মো. রাজ্জাকসহ তার গ্রুপের ৩ জন ও অপর গ্রুপ যুবলীগ কর্মী রবিন গ্রুপের ২ জন সহ মোট ৫ জনকে পিস্তল ও দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করেছে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার সদস্যরা।

র‌্যাব কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শুক্রবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লা জানায়,গত ১৩ মার্চ নগরীর চকবাজার গর্জন খোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক গ্রুপ ও রবিন গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।এ সময় তারা প্রকাশ্যে দেশীয় ও বিদেশী অস্ত্র হাতে দিনের আলোতে মহড়া করে।
গত বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাতে পৃথক অভিযান চালিয়ে এই চক্রের নেতা কুমিল্লা নগরীর গর্জনখোলা এলাকার রাজ্জাক গ্রুপের অন্যতম সদস্য মোঃ হৃদয় (২১), পিতা-মোঃ মনির হোসেন, সাং-গর্জন খোলা, মোঃ নিজাম উদ্দিন মিঠু (২২), পিতা-মোঃ বাবুল মিয়া, সাং-উত্তর চর্থা (তেলা পুকুরপাড়), গ্রুপের প্রধান মোঃ রাজ্জাক (৪৮), পিতা-মৃত মালু মিয়া, সাং-গর্জন খোলা, রবিন গ্রুপের অন্যতম সদস্য মোঃ সজিব মিয়া(২৯), পিতা-মৃত ওহাব মিয়া, সাং-সাংরাইশ এবং মোঃ নাজমুল হাসান দীপু (৩২), পিতা-আবুল কাশেম, সাং-চক বাজার বালুধুম, কুমিল্লা তাদেরকে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৯টি রামদা এবং স্টীলের তৈরী লাঠি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়,তাদের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় ও বিদেশী অস্ত্রসহ তারা ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটায়। গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ