Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

লৌহজংয়ে ১২’শ কেজি জাটকা ইলিশ জব্দ, আটক ৪

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ৮:৫৪ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে গোপন সংবাদের ভিত্তিতে ১২’শ কেজি জাটকা ইলিশ জব্দ ও চার জনকে আটক করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তর। আটককৃতকা হল, উপজেলার শামুরবাড়ী গ্রামের মৌলী ওস্তাকারের ছেলে স্বপন ওস্তাকার (৪৫), একই গ্রামের শামসুল হক তালুকদারের ছেলে আব্দুল মালেক (৪০), মৃত দিলু ঢালীর ছেলে নূর আলম ঢালী (১৮), আলী আকবরের ছেলে লিটন মৃধা (৪০)। গতকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ২টা থেকে ভোর ৫ টা পর্যন্ত এ অভিযানে উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের পদ্মার পাড় এলাকা থেকে এ জাটকা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৩ লাখ টাকা। পরে জব্দকৃত জাটকাগুলো স্থানীয় এতিমখানা ও মাদ্রাসা বিতরণকরা হয়।

এ বিষয়ে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফরিদুল ইসলাম জানান, উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান পরিচালনায় করা হয়। পরে প্রায় ১২০০ কেজি (৩০ মণ) জাটকা ইলিশ জব্দ করি। পরে জব্দকৃত জাটকাগুলো স্থানীয় এতিমখানা ও মাদ্রাসায় বিলিয়ে দেওয়া হয়। এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আউয়াল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃত চার জনকে প্রত্যেকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো জানান আমাদের এ অভিযান চলমান থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ