Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় প্রতিবেশীর হাতে ধােলাই খেলেন সুনামগঞ্জের এক যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৬:১০ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে প্রবাসীর স্ত্রীর ঘরে রাত ও পুরো দিন কাটিয়ে সন্ধ্যায় বের হতেই প্রতিবেশীদের হাতে ধরা খেয়েছেন মোহাম্মদ আলী (২৯) নামে এক যুবক। পরে ইভটিজিংয়ের অভিযোগে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত তাকে। দন্ডপ্রাপ্ত যুবক একই উপজেলার কান্দাগাঁও গ্রামের মনির মিয়া (এশাই)-এর পূত্র। সোমবার রাতে এ সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ফয়সাল আহমেদ।

স্থানীয়রা জানান, উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কান্দাগাঁও গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সাথে একই গ্রামের যুবক মোহাম্মদ আলীর দীর্ঘদিনের সম্পর্ক গড়ে উঠে পরকীয়া প্রেমের। ওই সুবাদে মোহাম্মদ আলী বিভিন্ন অজুহাতে প্রায়ই আসা-যাওয়া করতেন ওই প্রবাসীর বাড়িতে। এরই জেরে রোববার (১৩ মার্চ) রাতের কোনো এক সময় সেখানে যান তিনি। বিষয়টি আঁচ করতে পেরে পরদিন সোমবার সন্ধ্যা ৭ টার দিকে ওই প্রবাসীর স্ত্রীর ঘর থেকে বের হতেই স্থানীয়দের হাতে আটক হন মোহাম্মদ আলী। এ সময় উত্তেজিত জনতা উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেন তাকে।
উল্লেখ্য, বছর খানেক আগেও একই ঘটনায় সেখানে তাকে একবার আটক করার তথ্য দিয়েছেন স্থানীয়রা। মানবিক বিবেচনায় সেদিন রেহাই পান তিনি। দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (্ওসি) দেবদুলাল ধর বলেন, অভিযুক্ত মোহাম্মদ আলীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেছেন সহকারী কমিশনার (ভুমি) ফয়সাল আহমেদ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ