Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ইউপি নারী মেম্বারকে যৌন নিপীড়ন: দুই পুরুষ মেম্বার গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৫:৪৮ পিএম

বগুড়ায় এক ইউপি নারী সদস্যকে যৌন নিপীড়নের অভিযোগে দুই পুরুষ ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাকৃতরা হলেন বগুড়া সদরের নামুজা ইউনিয়নের পরিষদের সদস্য রুবেল মিয়া ও বজলুর রশিদ। সোমবার রাত ১২টার দিকে তাদের গ্রেফতার করা হয়। এসব তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ওসি সেলিম রেজা।

জানা যায়, গত ১৩ মার্চ বিকালে নামুজা ইউপি পরিষদের হম রুমে টিসিবির কার্ড নিয়ে মেম্বারদের আলোচনা চলছিল। আলোচনা সন্ধ্যার আগেই শেষ করে অন্য সদস্যরা চলে গেলেও রুবেল মিয়া ও বজলুর রশিদ সেখানে বসে ছিলেন। এসময় রুবেল মিয়া ভুক্তযোগী নারী ইউপি সদস্যকে হল রুমে ডেকে নেন এবং তাকে মার্কেট করার জন্য টাকার প্রলোভন দিয়ে জাপটে ধরে যৌন নিপীড়ন চালায়। তখন ওই ভুক্তভোগী নারী সদস্য চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়।
পরের দিন সোমবার রাতে ওই ভুক্তভোগী নারী সদস্য থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই দুই পুরুষ ইউপি সদস্যকে গ্রেফতার করে। ওসি সেলিক রেজা জানান, গ্রেফতারকৃত দুই ইউপি সদস্যকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ