Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগড়ে মাসিক আইন-শৃংখলা সভা

রামগড়(খাগড়াছড়ি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৩:৫০ পিএম

খাগড়াছড়ি জেলা রামগড় উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে কমিটির সভাপতি ইউএনও খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব্যে প্রদান করেন আইন-শৃঙ্খলা কমিটির উপদ্দেষ্টা ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় রামগড়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে বক্তাগন বলেন জাতি,ধর্ম- বর্ণ নির্বীশেষে সকলের প্রতি শান্তি-শৃংখলা বজায় রাখার সকলের দায়িত্ব কর্তব্য রয়েছে বলে অভিমত ব্যক্ত করেন। সভায় অত্র উপজেলার শান্তি-শৃঙ্খলা রক্ষার্থে সকলের সহযোগিতা কামনা করা হয়।

এসময় সভায় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার, অফিসার ইনচার্জ সামসুজ্জামান, পৌর মেয়র রফিকুল আলম, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী আলমগীর, বিভিন্ন দপ্তরের সরকারী বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক-সামাজিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, আনসার প্রতিনিধি, বাজার কমিটির প্রতিনিধিসহ স্থানীয় সাংবাদিকগন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ