Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ২ মাদক ব্যবসায়ী ও তিন চাঁদাবাজ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ৩:৫৯ পিএম

সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ি ও তিন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এরমধ্যে রোববার (১৩ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ মোঃ আতিক হোসেন (২৫) সৈয়দ মাহমুদ হোসেন (৩১) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মো: আতিক হোসেন কুমিল্লার কোতয়ালী জোড়ামোহর এলাকার আ: সাত্তারের ছেলে ও সৈয়দ মাহমুদ হোসেন বরিশালের মুলাদীর গুয়াবাড়ীয়ার সৈয়দ আমির হোসেনের ছেলে।

ওদিকে একইদিন রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডস্থ হাজী নেকবর আলী সুপার মার্কেটের সামনে ফুটপাতের ব্যবসায়িদের ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজির সময় ৩ চাঁদাবাজকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো-মো: রুহুল আমিন (৫২), সাইফুল ইসলাম (৩১০ ও মিরাজ হাওলাদার (২৯)। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির ৮ হাজার ৭১৫ টাকা উদ্ধার করা হয়

র‌্যাব-১১’র ফ্লাইট লেফট্যানেন্ট (মিডিয়া অিফিসার) মো: তৌহিদুল মবিন খান এ তথ্য জানান। তিনি আরও জানান, গ্রেফতারকৃত চাঁদাবাজরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় হাজী নেকবর আলী সুপার মার্কেটের সামনে ফুটপাতের বিভিন্ন অস্থায়ী ব্যবসায়ীদের গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক দোকানপ্রতি ১৫০ থেকে ২০০ টাকা হারে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। তাদের অত্যাচারে ফুটপাতের ব্যবসায়ীরা অতিষ্ঠ। গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ি ও তিন চাঁদাবাজের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ