Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যে কারণে বন্ধ হয়ে গেল সালমানের নতুন সিনেমার কাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৫:৪৫ পিএম

গোয়েন্দার ভূমিকায় অভিনয়ের জন্য বরাবরই সফল বলিউড সুপারস্টার সালমান খান। ‘টাইগার’ চরিত্রে ইতোমধ্যে সেই কথার প্রমাণ দিয়েছেন এই অভিনেতা। আবারও একই চরিত্রে অভিনয় করার কথা ছিল তার, তবে এবার ‘ব্ল্যাক টাইগার’ হিসেবে। কিন্তু সেই হিসেবও পাল্টে গেল শেষ মূহুর্তে। শুরুর আগেই বন্ধ হয়ে গেল ‘দ্য ব্ল্যাক টাইগার’ সিনেমার কাজ।

জানা গেছে, ভারতের র-এর অফিসার রবীন্দ্র কৌশিকের বাস্তব জীবনী নিয়ে ‘দ্য ব্ল্যাক টাইগার’ নামক একটি সিনেমা প্রযোজনা করতে চেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী গোয়েন্দা রবীন্দ্রকে তার সাহসিকতার জন্য ‘ব্ল্যাক টাইগার’ উপাধি দিয়েছিলেন। এমন এক ব্যক্তির জীবনের গল্পকে সিনে পর্দায় ফুটিয়ে তোলার দায়িত্ব ছিল সালমানের কাঁধে। তবে রবীন্দ্র পরিবারের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সিনেমাটি এখন আর করতে পারছেন তিনি।

কারণ পাঁচ বছর মেয়াদী এই চুক্তিতে উল্লেখ ছিল এই সময়ের মধ্যেই সিনেমার কাজ শেষ করতে হবে। কিন্তু সালমান খানের নানা ব্যস্ততা ও করোনা পরিস্থিতির জন্য সিনেমার শুটিংই শুরু করতে পারেননি তিনি। যার জন্য এই চুক্তিটি বাতিল করা হয়েছে।

বর্তমানে সালমান খান ব্যস্ত রয়েছে ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে। যেখানে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। একদিকে ‘টাইগার থ্রি’র ব্যস্ততা অন্যদিকে স্বত্বের ঝামেলা, সব মিলিয়ে পরিচালক-অভিনেতার যৌথ সিদ্ধান্তে ‘দ্য ব্ল্যাক টাইগার’ কাজ স্থগিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ