Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাংবাদিক, শিক্ষকসহ নিহত ৪

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৪:১০ পিএম

পটুয়াখালীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছেন আহত হয়েছেন দুই জন। শনিবার দুপুরে বাউফল-দুমকি সড়কের মুরাদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে দুটি মোটরসাইকেল ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী নিহত হন এবং অন্য দুই আরোহী আহত হন। নিহতরা হলেন বায়েজিদ (১৪), ইউসুফ (৩৩) ও হিরা(১৮)। এ ঘটনায় পিকআপের চালক জহিরুল ইসলাম ও হেল্পার জাকারিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা এগারোটার দিকে শিক্ষক ইউসুফ ও হাবিবুর রহমান মোটরসাইকেল যোগে বাউফলের বগা ফেরিঘাট এলাকায় রওয়ানা দেয়। এসময় মুরাদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পৌছলে তাদের পিছন থেকে আসা পিকআপ এবং বিপরীত দিক থেকে আসা হিরা, মানিক ও বায়েজিদের বহনকারী মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বায়েজিদের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় বরিশাল নেয়ার পথে ইউসুফ ও হিরার মৃত্যু হয়। অন্য আহতদের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। দুমকি থানার ওসি আবদুস সালাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
অপরদিকে শুক্রবার সন্ধ্যায় পটুয়াখালী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের পাখিমারা এলাকায় যমুনা পরিবহন নামের একটি বাসের চাপায় হাসান পারভেজ নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। তিনি জাতীয় দৈনিক ডেইলি ইন্ডাস্ট্রীর কলাপাড়া উপজেলা প্রতিনিধি এবং কলাপাড়া প্রেসক্লাবের সদস্য ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসান পারভেজ পাখিমারা এলাকার মহাসড়কের পাশে দাড়িয়ে ছিলেন। এসময় কুয়াকাটা থেকে আসা ঢাকাগামী যমুনা লাইন পরিবহন তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ