Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পুলিশের অভিযানে ওয়ারেন্টের আসামীসহ গ্রেফতার ৯

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৬:৩৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টের আসামীসহ ৯ জন গ্রেফতার। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, তারাকান্দা থানা পুলিশ রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময রাত ১ টার দিকে তারাকান্দা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে অভিযান জুয়া খেলার আসর থেকে গোপীনাথপুর গ্রামের গিয়াসউদ্দিনের পুত্র মোঃ কাজল মিয়া (৪০), মোঃ আব্দুর রশিদের পুত্র মোঃ সজিব মিয়া(২৬), মোঃ গিয়াসউদ্দিনের পুত্র এবাদুল হক(৩৫), মোঃ করিম মুন্সির পুত্র মোঃ রুবেল মিয়া। রুপচন্দ্রপুর গ্রামের হাকিমউদ্দিনের পুত্র হারুন মিয়া (২৮) এবং নান্দাইল উপজেলার ধরগাঁও গ্রামের আঃ মোতালিবের পুত্র রাকিব মিয়া(২২) গ্রেফতার করেন।

একই রাতে গ্রেফতারী পরোয়ানামূলে উপজেলার তারাকান্দা ইউনিয়নের ধলীরকান্দা গ্রাম থেকে নবী হুসেন খানের পুত্র তাইজুদ্দিন(৫০), ঢাকিরকান্দা গ্রাম থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবুল হাসিমের পুত্র আনোয়ার হুসেন, কামারগাঁও ইউনিয়নের কামারগাঁও গ্রাম থেকে নাজিমউদ্দিনের পুত্র দুলাল মিয়া (৩০) কে গ্রেফতার করে তারাকান্দা থানা পুলিশ।

তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ