Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে চাচাকে হত্যার অভিযোগে ভাতিজা গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৪:২৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে জমি নিয়ে বিরোধের জেরে আপন চাচাকে হত্যার অভিযোগে মাইন উদ্দিন (৩৮)কে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের কিসমত বেরুয়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে নূর ইসলাম ওরফে ইছা মিয়ার (৬৮) আপন ভাই পচন আলীর (৬৫) মাঝে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে বেশ কয়েকবার দেন দরবার হলেও কোন মিমাংসা হয়নি। এই বিরোধের জের ধরে শুক্রবার (৫ মার্চ)সকালে প্রতিপক্ষের হামলায় নূর ইসলাম ও তার স্ত্রী হনুফা খাতুন গুরুতর আহত হয়। পরে ঐদিন রাতেই‌ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নুর ইসলামের মৃত্যু হয। এঘটনায় নিহত নুর ইসলামের নাতি সেলিম মিয়া বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তের দায়িত্ব পান এসআই আব্দুল খালেক। ঘটনার একদিনের মধ্যেই মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল খালেক অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি নিহত নুর ইসলামের ভাতিজা মাইন উদ্দিনকে গ্রেফতার করেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ