Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার মালয়েশিয়ায় মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ১২:০১ পিএম

বাংলাদেশসহ বিশ্বের বেশ কয়েকটি দেশ মাতিয়ে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ এবার মুক্তি পেতে যাচ্ছে মালয়েশিয়ায়। আগামী ১১ মার্চ থেকে পুলিশি অ্যাকশন থ্রিলারটি কুয়ালালামপুরের টিজিভি সিনেমাস ও কেএলসিসি’তে প্রদর্শিত হবে। পর্যায়ক্রমে দেশটির আরও সিনেমা হলে এটি মুক্তি পাবে বলে জানিয়েছে মালয়েশিয়ায় 'মিশন এক্সট্রিম'-এর পরিবেশক বঙ্গজ ফিল্মস।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘এই সিনেমার মাধ্যমে মালয়েশিয়াতে নিয়মিত বাংলা সিনেমা প্রদর্শনের যাত্রা শুরু হল। এই দেশে বসবাসকারী বাংলাভাষীদের অংশগ্রহণ পেলে এখন থেকে প্রতি মাসেই মালয়েশিয়ার বিভিন্ন সিনেমা হলে আমরা জনপ্রিয় বাংলা সিনেমাগুলো প্রদর্শনের ব্যবস্থা করব।’

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। পরিচালক ফয়সাল আহমেদ জানিয়েছেন, কিছুদিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরাত, ভারত ও ইতালিতে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগে, গত ৩ ডিসেম্বর বাংলাদেশসহ যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, ফ্রান্স, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও অস্ট্রেলিয়ায় মুক্তি পেয়েছে ‘মিশন এক্সট্রিম’।

এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, ‘মিশন এক্সট্রিম’ বিদেশে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় আমরা আনন্দিত। দেশে দিন দিন সিনেমা ব্যবসার গতি থেমে গেলেও বিদেশে রয়েছে অবারিত সম্ভাবনা। আমরা সে ভরসায় এগিয়ে যাচ্ছি।’

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

মালয়েশিয়ায় সিনেমাটি প্রদর্শনের সময়সূচি এবং টিকেট পাওয়া যাবে এই ওয়েবসাইটে : https://www.tgv.com.my



 

Show all comments
  • jack ali ৭ মার্চ, ২০২২, ১২:১৭ পিএম says : 0
    Allah will waiting Mission Extreme in Jahannam InshaAllah. Just die then you all wake up like watching horror movie.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ