Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২, আহত ২০

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৪:০৪ পিএম

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ দুইজন নিহত ও কমপক্ষে ২০জন আহত হয়েছেন।

শনিবার (৫ মার্চ) দুপুরে সাতক্ষীরা-যশোর সড়কের তুজুলপুরে ও সকালে শ্যামনগর উপজেলার আটুলিয়ায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার মাহবুবুর রহমান বাবু (৩৫) ও শ্যামনগরের বড়কুপট গ্রামের স্কুল শিক্ষিকা রীতা রানী।

শনিবার দুপুরে গাছের সাথে ধাক্কা লেগে একজন পরিবহন যাত্রী নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবীর জানান, সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া স্বপ্নীল পরিবহনের একটি বাস সাতক্ষীরা-যশোর সড়কের তুজুলপুর এলাকায় বিপরীতগামী একটি ইঞ্জিনভ্যানকে ধাক্কা দেয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে পাশের গাছে ধাক্কা লেগে বাসটি দুমড়ে-মুচড়ে যায় ও কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়। আহত যাত্রীদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ও মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহবুবুর রহমান বাবু। তিনি পেশায় ঘের ব্যবসায়ী।

এঘটনায় আহতদের মধ্যে ইঞ্জিনভ্যান চালক সদর উপজেলার সুপারীঘাটা গ্রামের কার্তিক দাস (২৮), আশাশুনির প্রতাপনগরের শামীম হোসেন (২৯), সাতক্ষীরা পৌরসভার ইটাগাছা এলাকার খোকন সরদারের ছেলে সোলাইমান হোসেন (২৫), সাতক্ষীরা পৌরসভার রইচপুর এলাকার রজব আলীর ছেলে ফারুক রহমানের নাম জানা গেছে।

অপরদিকে, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, স্কুল শিক্ষক রীতা রানী শ্যামনগরের ১৮৫নং সাপের দুনে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক। শনিবার তিনি তার স্বামী দেবনাথ রপ্তানের মোটরসাইকেলে বড়কুপট গ্রাম থেকে স্কুলে যাচ্ছিলেন। পথিমধ্যে আটুলিয়া এলাকায় তার ব্যবহৃত ওড়না মোটরসাইকেলের চাকায় পেচিয়ে গেলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা রিতা রানীকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ