Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে আগুনে পুড়েছে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১১:৫৯ এএম

ঝালকাঠি সদর উপজেলা ছত্রকান্দা বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটি রাইস মিল পুড়ে গেছে। বুধবার দিবাগত রাতে বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। এতে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থদের দাবি করেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাত দেড়টার দিকে বাজারের মিজানুর রহমানের দোকান থেকে আগুন লেগে মুহূর্তের মধ্যে আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে যায়। এতে আহম্মদ আলী, মতি সিকদার ও চাঁন মিয়ার চারটি দোকান মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে একটি রাইস মিলের আশিংক পুড়ে গেছে। খবর পেয়ে ঝালকাঠি ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মাসুদ পারভেজ জানায়, খবর পেয়ে ঝালকাঠি ও রাজাপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আশপাশের দোকানগুলো রক্ষা পায়।

ঝালকাঠি ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. ফিরোজ কুতুবী জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌছে কাজ শুরু করে। সব মিলিয়ে পাঁচটি দোকান পুড়েছে। সময়ম মতো আগুন নিয়ন্ত্রণ করায় আশেপাশের ব্যবসাপ্রতিষ্ঠান ও বসতঘর রক্ষা পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ