Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে আস্ত্রগুলিসহ ৩ জন গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫৪ পিএম

বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ও রসুলপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি এলজি, চার রাউন্ড গুলি ও ৭০পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে বাহিনী প্রধান সন্ত্রাসী খালাসি রায়হান ও তার দুই সহযোগি রয়েছে।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, চৌমুহনী পৌরসভার হাজীপুর এলাকার খালাসি বাড়ির শাহ জাহানের ছেলে আবুল হায়াত রায়হান প্রকাশ খালাসি রায়হান, পৌরসভা ৮নং ওয়ার্ডের শহিদ উল্যার ছেলে সানজিদ ইসলাম রাফি ও একই এলাকার নুরুল আমিনের ছেলে মো. জিব্রাইল।

তিনি জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে হাজীপুর ইউনিয়নের তেমুহনী পোড়াবাড়ি এলাকায় একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ী অস্ত্র-মাদক ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওইস্থানে অভিযান চালায় একদল পুলিশ। অভিযানকালে একটি মৎস্য খামারের ঘর থেকে আবুল হায়াত রায়হান প্রকাশ খালাসি রায়হান (২৪), সানজিদ ইসলাম রাফি (২৪) ও মো. জিব্রাইল (২৩) নামের তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও ৭০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে একই রাতে রসুলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুমন মিয়ার বাড়ির পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। তবে এসময় ঘটনাস্থলে কাউকে না পাওয়ায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত খালাসি রায়হানের বিরুদ্ধে আগে ৬টি মামলা রয়েছে, ওইসব ঘটনায় ৫বার গ্রেপ্তার হয়েছিল সে। এ ঘটনায় খালাসি রায়হান ও তার দুই সহযোগির বিরুদ্ধে অস্ত্র এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য খারাসি রায়হানের রিমান্ডের জন্য আবেদন করা হবে। অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ