Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানের র‍্যাব ও বিজিবির যৌথ অভিযানে ২ কোটি টাকার আফিম উদ্ধার

বান্দরবান থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫২ পিএম | আপডেট : ৬:১৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২২

বান্দরবানের র‍্যাব ও বিজিবির যৌথ অভিযানে ১ কেজি ৮শ গ্রাম আফিমসহ (মাদক) দুই যুবককে আটক করা হয়েছে। রোববার রাত ১১টার দিকে থানচি উপজেলা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত আফিমের আনুমানিক বাজার মূল্য প্রায় ২ কোটি টাকা।

আটককৃতরা হলেন, কাইং প্রো ম্রো লামা (২৩) এবং দংওয়াই ম্রো (২৪)। কাইং প্রো ম্রো লামা উপজেলার চিংকুম পাড়ার রিংচুম ম্রোর ছেলে।

অন্যদিকে দংওয়াই ম্রো থানচি উপজেলার ২নং তিন্দু ইউনিয়নের ২নং ওয়ার্ড আমইপাড়া কাসু ম্রোর ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের র‍্যাব-৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল ইউসুফের নির্দেশে র‍্যাব-৭ এর সহকারী সিনিয়র পুলিশ সুপার আনোয়ার হোসেনর নেতৃত্বে থানচি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ৮শ গ্রাম নিষিদ্ধ মাদক দ্রব্য আফিমদসহ দুই পাহাড়ি যুবককে আটক করা হয়

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, র‍্যাব ও বিজিবির যৌথ অভিযানে ১ কেজি ৮শ গ্রাম আফিমসহ দুই জনকে আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

ছবিঃ বান্দরবানের র‍্যাব ও বিজিবির যৌথ অভিযানে ২ কোটি টাকার আফিম সহ আটক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ