Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে আগুনে পুড়ল তিন ঘর, ২০ লাখ টাকার ক্ষতি

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৫৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে সাহাপাড়া হিন্দু পল্লীতে আগুনে পুড়েছে তিনটি বসতঘর।ভুক্তভোগী পরিবারের দাবি এ অগ্নিকাণ্ডে ক্ষতি হয়েছে ২০ লাখ টাকার ওপরে। রবিবার রাত ৯ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
জানা যায়, ফুলপুর পৌর এলাকার সাহাপাড়ায় প্রদীপ ও সজীব দুই ভাই এলিট কম্পানির স্থানীয় ডিলার হিসাবে নিজেদের বসত ঘরের একটি কক্ষে বিভিন্ন কসমেটিক, চানাচুর, বাদাম, আচারসহ হরেক রকমের পণ্য রাখতেন। রবিবার রাত ৯ টার দিকে হঠাৎ করে ঐ কক্ষে আগুন লেগে যায়। আগুন দেখে পরিবারের লোকজন নেভানোর চেষ্টা করেন। মুহূর্তের মধ্যেই প্রচন্ড ধোঁয়া ও আগুনের ভয়ঙ্কর রূপ ধারণ করে আগুন দ্রুত ছড়িয়ে পড়তে থাকে। এ সময় স্থানীয় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে।সাথে সাথে সংবাদ পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌছে ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মাঝেই চায়ের দোকানদার অঞ্জন, প্রদীপ, সজীব, ঝর্ণা রানীর ঘর পুড়ে ছাই হয়ে যায়।এতে ব্যবসায়ী প্রদীপ ও সজীবের ঘরে থাকা এলিট কম্পানির প্রায় ১০ লাখ টাকার পণ্যসহ নগদ টাকা, সোনার গহনা, আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এসময় ব্যবসায়ী প্রদীপ ও সজীব দুই ভাই বার বার জ্ঞান হারাচ্ছেন এবং অন্যরা চিৎকার করছেন। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে সকলের ধারনা।
এদিকে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, পৌরসভার মেয়র শশধর সেন, ওসি আব্দুল্লাহ আল মামুনসহ প্রশাসন ও রাজনৈতিক দলের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।
ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার জানান, সরকারিভাবে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা করার জন্য চেষ্টা করা হবে। অসহায় পরিবারের সঙ্গে কথা বলে ক্ষয়ক্ষতির হিসাব জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ