Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০১ এএম

বাগেরহাটে ৮ম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অস্ত্রের মুখে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে কচুয়া উপজেলার কলমিবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় চার বখাটে ওই শিক্ষার্থীর ঘরে ঢুকে অস্ত্রের মুখে ধর্ষণ করে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিতা স্কুলছাত্রী জানান, গত বুধবার বাবা-মা তার বড় বোনের বাড়ি বেড়াতে যায়। সেই সুযোগে বৃহস্পতিবার গভীর রাতে এজাজুল মোল্লা, সোহেল শেখ, টিপু শেখ ও সজিব মোল্লা জোরপূর্বক ঘরে ঢোকে। পরে তারা গলায় ছুরি ধরে এবং দড়ি দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করে। তাদের নির্যাতনে সে জ্ঞান হারিয়ে ফেলে।

স্থানীয় ইউপি সদস্য ইব্রাহিম মোল্লা বলেন, বাঁধাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নকিব ফয়সাল অহিদসহ আমরা সবাই মিলে মেয়েটিকে হাসপাতালে নিয়ে এসেছি। আমরা ধর্ষকদের কঠোর শাস্তি চাই।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বলেন, প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে আমরা বাড়িতে আসি। মেয়ের কাছে বিষয়টি শুনে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে আসি। ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তি চাই।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদুজ্জামান বলেন, ‌'খবর শুনে নির্যাতিতা মেয়েটিকে দেখতে হাসপাতালে এসেছি। অভিভাবকদের ভয় না পেয়ে মেয়েটির চিকিৎসা চালিয়ে যেতে বলা হয়েছে। অভিযুক্তদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ