Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুগল পে ব্যবহার করে লাখ টাকা পাওয়ার সুযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:২৮ পিএম

গুগল পে ব্যবহার করে ‘পার্সোনাল লোন’ হিসেবে পেতে পারেন এক লাখ টাকা। সম্প্রতি এমন সুবিধা চালুর ঘোষণা করেছে ভারতের ক্রেডিট প্ল্যাটফর্ম ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেড।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ডিএমআই ফাইনান্সের পক্ষ থেকে নির্ধারিত মাপকাঠির ভিত্তিতে যারা যোগ্য বলে বিবেচিত হয়েছেন তারা ঋণ পাবেন। গুগল পে'র মাধ্যমে তাদের অ্যাকাউন্টে সেই ঋণের টাকা জমা হবে। অর্থাৎ তাদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা ঢুকবে গুগল পে'র মাধ্যমে। রিয়েল টাইমে তাদের আবেদন প্রক্রিয়া চলবে।

প্রতিষ্ঠানটি বলছে, ঋণপিছু সর্বাধিক এক লাখ টাকা দেওয়া হবে। যা সর্বাধিক ৩৬ মাসের মধ্যে মিটিয়ে দিতে হবে। প্রাথমিকভাবে ভারতের ১৫ হাজার পিনকোডে এই সুবিধা মিলবে।

ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা এবং যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘ভারতে গুগল পে'তে আমাদের পার্সোনাল লোন প্রোডাক্ট চালু করতে পেরে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। বিশ্বমানের প্রতিষ্ঠানের সঙ্গে হাত মিলিয়ে যৌথভাবে ক্রমবর্ধমান গ্রাহক শ্রেণিকে সেরা ডিজিটাল ক্রেডিটের অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে ডিএমআই ফাইনান্স প্রাইভেট লিমিটেড। লাখ-লাখ গুগল পে ব্যবহারকারীদের স্বচ্ছ এবং বিরামহীন পরিষেবা দিতে বদ্ধপরিকর আমরা।’



 

Show all comments
  • লায়েক ২১ মার্চ, ২০২২, ৬:৪০ পিএম says : 0
    আমি লোন নিতে চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ