Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে পুলিশি অভিযানে ১০ জন গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিসহ বিভিন্ন মামলায় ১০ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। বুধবার রাতে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের দিক নির্দেশনায় এসআই বকুল সাহা, এসআই সোলাইমান, এসআই কবির, এসআই জাহিদ হাসান, এসআই জহিরুল, এএসআই বাসেদ, এএসআই জিল্লুর, এএসআই হান্নানসহ পুলিশের একটি চৌকস টিম বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। এসময় জিআর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত ৯ আসামি ও সিআর মামলার সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১ আসামিকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতরা হলেন, মো. আব্দুস সুবহান, হাজী আব্দুল হাই, রাশিদা, নজরুল ইসলাম, আব্দুল হাকিম, সিরাজুল ইসলাম, রফিকুল ইসলাম, আব্দুল মালেক, মো. দুলাল মিয়া ও নিলুফা খাতুন।গ্রেফতারকৃত আসামিদের বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ