Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে হত্যা মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৩ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ইউসুফ আলী হত্যা মামলার আসামি মো. সাগরকে গ্রেফতার করেছে র‌্যাব। সাগর রাঙ্গুনিয়ার বগাবিল এলাকার মোহাম্মদ আইয়ুব আলী খানের ছেলে। র‌্যাব জানিয়েছে, ইউসুফ আলী রাজানগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মো. তৈয়বের ভাই। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রানীর হাট থেকে রাজানগরের বগাবিল গ্রামে যাওয়ার পথে সেতুর কাছে ইউসুফের মোটরসাইকেলের গতিরোধ করে দুর্বৃত্তরা।
এসময় তার ওপর হামলা চালায় তারা।পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১২ ফেব্রুয়ারি সকালে তিনি মৃত্যুবরণ করেন।
এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী শাহিনুর আকতার বাদি হয়ে আজগর আলীসহ ১২ জনকে আসামি করে থানায় মামলা করেন। ইউপি নির্বাচনে তৈয়বের প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজগর আলী ও তার লোকজন এ হামলা চালিয়েছিল বলে মামলার অভিযোগে উল্লেখ করা হয়। আসামি মো. সাগর নগরীর মাইলের মাথা এলাকায় অবস্থান করার তথ্যের ভিত্তিতে বুধবার দুপুর দুইটার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে ইউসুফ হত্যার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ