Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বৈদেশিক ডাকে অস্ত্র প্রধান আসামি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২২, ১১:১০ এএম

চট্টগ্রাম কাস্টমস হাউজে বৈদেশিক ডাকের চালান থেকে পিস্তল উদ্ধারের ঘটনায় চালানটির প্রাপক মো কামরুল হাসানকে গ্রেফতার করা হয়েছে। আয়কর বিভাগের কর্মরত এই কামরুলের নামে চালানটি পাঠানো হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। সোমবার রাতে নগরীর হালিশহর এলাকা থেকে ডবলমুরিং থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। গ্রেফতার কামরুল হাসানের বাসা নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনিতে। নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ খান বলেন, কামরুল হাসান আয়কর বিভাগের একজন অফিস সহকারী। তিনি চট্টগ্রামে কর অঞ্চল-১ এ কর্মরত আছেন। বিদেশি ডাকের চালান থেকে অস্ত্র উদ্ধারের মামলাটি হয়েছে বন্দর থানায়। সেই মামলায় আমরা তাকে বন্দর থানায় হস্তান্তর করেছি। রোববার চট্টগ্রাম কাস্টমস হাউজে গৃহস্থালী ও প্রসাধনী সামগ্রীর একটি বৈদেশিক ডাকের চালানে আসা কার্টন থেকে ইতালিতে তৈরি দু’টি স্বয়ংক্রিয় পিস্তল ও ৬০ রাউন্ড কার্তুজ এবং দু’টি খেলনা পিস্তলের সঙ্গে কয়েক প্যাকেট কার্তুজ আকৃতির ছোট প্লাস্টিকের বল জব্দ করেন কাস্টমস কর্মকর্তারা।

সোমবার চট্টগ্রাম কাস্টমসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদি হয়ে নগরীর বন্দর থানায় চালানের প্রেরক ও প্রাপককে আসামি করে মামলা দায়ের করেন। মামলার অপর আসামি রাজীব বড়ুয়ার বাসাও আগ্রাবাদ সিজিএস কলোনিতে। তিনি ইতালির রোমে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ