Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে শিক্ষক দম্পতির বাসায় দু:সাহসিক চুরি : টাকা ও স্বর্ণালংকার লুট

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪১ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরে এক শিক্ষক দম্পতির বাসায় দিনদুপুরে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে টিএনটি রোডস্থ তারা ভবনে এ ঘটনা ঘটে। চোরেরা বাসার দরজা তারার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করে স্টিলের আলমিরার লকার ভেঙ্গে নগদ ১লাখ ৪১হাজার টাকা ও প্রায় ৫ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল সকাল ১০টার দিকে প্রতিদিনের ন্যায় কলেজে ছিলেন। পাশের বাসার লোকজন বাসার তালা ভাঙ্গা দেখে ওই শিক্ষককে খবর দেন। তিনি সাড়ে ১১টার দিকে বাসায় এসে স্টিলের আলমিরাসহ সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পান। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ