Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগড়ে ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৮ পিএম

খাগড়াছড়ির রামগড় পৌরসভার চৌধুরীপাড়া শ্মশানের পাশে পারিবারিক কলহের জেরধরে মায়ের কপাল আছড়িয়ে হত্যার অভিযোগে ঘাতক ছেলেকে আটক করেছে রামগড় থানা পুলিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০ টার সময় নিহতের বড় ছেলে মো: ইব্রাহিম (২৯) তার মা রহিমা বেগম (৫৯) এর চুলের খোপা ধরে মাটিতে কপাল আছড়িয়ে জখম করেলে ঘটনাস্থলে রহিমা বেগমের মৃত্যু হয়। ঘাতক ইব্রাহিম চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের বড় ছেলে।

নিহতের মেঝো ছেলে সাইফুল ইসলাম জানান, তার বড় ভাই ইব্রাহিম প্রায় সময় মায়ের সাথে ঝগড়া করতো। গতরাত ৯টার সময় বাহির থেকে বাড়িতে এসে পুনরায় জগড়া করে মা টয়লেট থেকে ঘরে ঢুকতে গেলে মাকে ধাক্কা দিয়ে ফেলে কপালে ও মুখে আঘাত করে হত্যা করে। এসময় বাড়িতে মা ও বড় ভাই ছাড়া কেউ ছিলোনা। তিনি তার মাকে হত্যাকারী সর্বোচ্চ শাস্তি দাবী করেন।

রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত ইব্রাহিম তার মাকে হত্যার স্বীকারোক্তি দিয়েছে। ওসি আরো জানান, ইব্রাহিম তার মাকে হত্যা করে প্রতিবেশিদের ডেকে বলে তার মা মাথা ঘুরে পড়ে গেছে। রবিবার ঘরের লাইট অপ করে আত্মপোপন করে শুয়ে থাকলে সেখান থেকে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫২ পিএম says : 0
    ভাই আপনাদের পায়ে পড়িয়াছি বলতেছি আপনারা একে গ্রেপ্তার করে জেলে দিবেন না,একে গুলি করে মেরে ফেলুন এই জঘন্য বেকতি কে গুলি করে মারলে আপনারা ভাগগেবান হবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ