Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিকা নিতে আসা শিক্ষার্থীদের লাঠিপেটার ঘটনায় তদন্ত কমিটি গঠন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৪১ পিএম

ঠাকুরগাঁওয়ে টিকা নিতে আসা শিক্ষার্থীদের লাঠিপেটা করার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছেন জেলা স্বাস্থ্য বিভাগ। গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি সামাজিক মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে টনক নড়ে হাসপাতাল কর্তৃপক্ষের। রাত না পোহাতেই হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি তদন্তে তিন সদস্য বিশিষ্ট্য একটি কমিটি গঠন করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. নুর নেওয়াজ আহম্মেদ। এদিকে শিক্ষার্থীদের উপর লাঠিপেটা কাণ্ডে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন সুধীসমাজসহ জনপ্রতিনিধিরাও।

হাসনপাতাল সূত্র জানিয়েছে, ঘটনার পর রাতেই জেলা শিক্ষা অফিসার খন্দকার আবুল কালামকে আহ্বায়ক করে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রমেশ কুমার দাগা ও সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. রকিবুল আলমসহ তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। তদন্ত রিপোর্টের প্রেক্ষিতে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান হাসপাতাল সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত কমিটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ