Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি ৮ বছর পর গ্রেফতার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৫ পিএম

৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী রায়হান খানকে ৮ বছর পর গ্রেফতার করা হয়েছে। কমিল্লার মুরাদনগর উপজেলার গাজীপুর গ্রাম থেকে তাকে আটক করে বাঙ্গরা বাজার থানা পুলিশ। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে। ধৃত রায়হান খান আকুবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে।

জানা যায়, ২০১৩ সালের ১০ এপ্রিল মাদকসহ রায়হান খানকে আটক করে ঢাকার তেজগাঁও থানা পুলিশ। তখন তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। পরদিন তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। কিছুদিন পর সে কারাগার থেকে জামিনে বের হয়। পরবর্তীতে সে আর আদালতে হাজির হয়নি। এরমধ্যে ২০১৯ সালের ২ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে টাকা অনাদায়ে তাকে আরো এক মাসের কারাদন্ডের আদেশ দেন। কিন্তু ২০১৩ সালে জামিনে আসার পর থেকে সে দীর্ঘ ৮ বছর পালাতক ছিল।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর গ্রাম থেকে সাজাপ্রাপ্ত রায়হান খানকে গ্রেফতার করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ