Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যশোরে যুবলীগ নেতা হত্যাকান্ডে গ্রেফতার ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৩ পিএম

যশোর শহরের বেজপাড়ায় প্রতিপক্ষের হাতে যশোর শহর যুবলীগ নেতা ইয়াসির হত্যাকান্ডে বৃহস্পতিবার দিনভর অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। বুধবার রাত আটটায় বেজপাড়া পানির ট্যাংকের এলাকার মনির হোসেনের ছেলে যশোর শহর যুবলীগ নেতা ইয়াসির আরাফাত (৩০)’কে হত্যা করে স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ।

যশোর পুলিশের মুখপাত্র এএসপি রুপণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তবে লাশের ময়নাতদন্ত না হওয়ায় এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি বলে জানিয়ে এএসপি রুপণ কুমার সরকার বলেন, ডিবি অভিযান চালিয়ে এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে যশোর শহরের শংকরপুর এলাকার তোরাব আলী'র দুই ছেলে রানা ও রুবেল'কে গ্রেফতার করা হয়েছে।
নিহতের ফুাফাতো ভাই ইমরান বলেন, যশোর বেজপাড়া ব্রাদার্স ক্লাবের ভিতরে ক্যারামবোর্ড খেলা অবস্থায় অতর্কিত ১০-১২ জন মানকি টুপি পড়া যুবক অতর্কিত এসে ইট দিয়ে আঘাত কওে ও এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।
নিহতের স্ত্রী শাহান আক্তার নিশা বলেন, ক্লাবে ক্যারাম খেলা অবস্থায় মাঠপাড়ার সুমন, স্বর্ণকার রানা, রুবেল, ধনী এরা সরাসরি হত্যাকা-ে অংশ নেয়। আমার স্বামী মাদকের বিরোধিতা করায় এরা হত্যা করলো। স্বামী হত্যার বিচার চাই।
জরুরি বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান বলেন, আটটার সময় হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে এসেছে। মৃতের গায়ে ৭ থেকে ৮ কোপানোর চিহ্ন আছে।
নিহত ইয়াসির আরাফাতের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। লাশের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পরে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানিয়েছেন যশোর পুলিশের মুখপাত্র এএসপি রুপণ কুমার সরকার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ