Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজার শহরে উন্নয়ন কাজগুলো দ্রুত শেষ করতে সব দপ্তরের সমন্বয় ও সহযোগিতা দরকার- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১:১৯ পিএম | আপডেট : ১:১৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

পৌর এলাকায় চলমান সকল উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে বিভিন্ন দপ্তরের নির্বাহী প্রকৌশলীদের সাথে মতবিনিময় করেছে কক্সবাজার পৌরসভা। রোববার সন্ধ্যায় পৌরসভার সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র মুজিবুর রহমান।

তিনি বলেন, সরকারের সব দপ্তরের সমম্বয় থাকলে চলমান উন্নয়ন কাজগুলো দ্রুত শেষ করা সম্ভব। সে জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন। তা না হলে সমম্বয়হীনতার কারনে কাজের ব্যাঘাত ঘটতে পারে বলে মনে করেন মেয়র মুজিব।

তিনি বলেন, এ শহর কেবলই কারো ব্যক্তিগত সম্পত্তি কিংবা কক্সবাজারবাসীর একার নয়, এই শহর সারাদেশের মানুষের-পুরো বিশ্ববাসীর। সুতরাং আমাদের অসাবধানতা কিংবা সামান্য ভুলের কারনে যেন সাধারণ মানুষকে কোন ধরনের ক্ষতির সম্মুখীন হতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে সবাইকে।

সভায় কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম তারিকুল আলম, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লে.কর্নেল মোঃ খিজির খান, কক্সবাজার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ড.তানজির সাইফ আহমদ, কক্সবাজার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সুশান্ত কুমার দে, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী প্রতিপদ দেওয়ান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী এ.এইচ.এম মোস্তফা কামাল, বিটিসিএলের সহকারী ব্যবস্থাপক শাহাদাত হোসেন, জাফর আলম, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী বাবুল আহমদ, বাংলাদেশ পর্যটন করপোরেশনের উপ-ব্যবস্থাপক রায়হান উদ্দিন আহমদ, হোটেল শৈবালের ব্যবস্থাপক মীর মোস্তাফিজুর রহমান, সহকারী প্রকৌশলী আবুল মনজুর, কক্সবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী নুরুল আলম, সহকারী প্রকৌশলী রোমেল বড়ুয়া, উপ-সহকারী প্রকৌশলী টিটন দাশ, এমজিএসপি প্রকল্পের ইঞ্জিনিয়ার আবু হাসিব মোঃ সাদাত, ইঞ্জিনিয়ার ইয়াসিন শেখ, সুব্রত দাশ, কউকের প্রতিনিধি নাসির উদ্দিন, ওয়াসিদুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ