Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে দুইদিনে দুই মোটরসাইকেল চুরি

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫৫ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে এক মাদরাসা শিক্ষকের হিরো হাঙ্ক মোটরসাইকেল চুরি হয়ে গেছে। রোববার দুপুর ১২টার দিকে কালীগঞ্জ শহরের বলিদাপাড়া হযরত আয়েশা (রা.) মহিলা মাদরাসার সামনে থেকে মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। গত দুইদিনে দুইটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলো। এ নিয়ে স্থানীয়দের মধ্যে মোটরসাইকেল চুরির আতঙ্ক বিরাজ করছে।
চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলের মালিক মাদরাসা শিক্ষক নুরে আলম জানান, রোববার দুপুরে মাদরাসার সামনে আমার ব্যক্তিগত মোটরসাইকেলটি রেখে পাশের দোকানে চা খেতে যায়। কিছুক্ষণ পর ফিরে এসে দেখি মোটরসাইকেলটি নেই। পরে খোজাখুজি করে না পেয়ে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি।
এর আগে শনিবার দুপুরে কালীগঞ্জ শহরের ভূষণ রোড থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি হয়ে যায়। মোটরসাইকেলের মালিক উপজেলার সানবান্দা গ্রামের আব্দুল হান্নান জানান, শনিবার উপজেলা কৃষকলীগের সম্মেলনে যোগ দেওয়ার আগে রাস্তার পাশে মোটরসাইকেলটি রেখে দিই। পরে সম্মেলন থেকে বেরিয়ে আর আমার মোটরসাইকেলটি পাওয়া যায়নি।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ