Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীতে ফেনসিডিলের বড় চালানসহ কারবারী গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৮:১৪ পিএম

শেরপুরের নালিতাবাড়ী সীমান্তের পানিহাতা এলাকা থেকে ভারতীয় দুই হাজার ৫৫ বোতল ফেনসিডিলের চালান জব্দ করেছে বিজিবি। একইসঙ্গে মাদক কারবারী সাইফুল ইসলাম বাপ্পিকে (৩৫) আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ভোররাত তিনটার দিকে নালিতাবাড়ী-হালুয়াঘাট সীমান্ত সড়কের পানিহাতা এলাকা থেকে এসব জব্দ করে রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা।

বিজিবি সূত্র জানায়, বিজিবি’র নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোররাত তিনটার দিকে ভারতঘেঁষা পানিহাতা এলাকার নালিতাবাড়ী-হালুয়াঘাট সড়কে অভিযান চালায় রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা। তাদের উপস্থিতি টের পেয়ে পিকআপ ও ইজিবাইক ভর্তি ভারতীয় ফেনসিডিলের চালান ফেলে পালিয়ে যায় চালক ও মাদক কারবারীরা। এসময় দুই মোটরসাইকেলে সঙ্গে থাকা অপর দুই মাদক কারবারীর একজন দৌড়ে পালাতে পারলেও সাইফুল ইসলামকে আটক করে বিজিবি সদস্যরা। পরে মাদকের চালান ও পরিবহণসহ তাকে রামচন্দ্রকুড়া ক্যাম্পে আনা হয়। এরপর বৃহস্পতিবার বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে এসব হস্তান্তর করা হয়। জব্দকৃত ফেনসিডিলের বর্তমান মূল্য প্রায় ৩০ লক্ষাধিক টাকা বলে জানা গেছে।

রামচন্দ্রকুড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ভোররাতে পানিহাতা সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেনসিডিলের চালান আনা হয়। বিষয়টি আমাদের গোয়েন্দা সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে মাদকের এ চালানটি জব্দ ও একজনকে আটক করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ