Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে খেয়া নৌকার মাঝি হত্যার ৩ আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে চাঞ্চল্যকর ও ক্লুলেস খেয়া নৌকার মাঝি মনিন্দ দাস(৭০) হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন ও আত্বগোপানে থাকা ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।
র‌্যাব-১০ সুত্রে জানা যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পেয়ে বুধবার ভোর রাতে দক্ষিন কেরানীগঞ্জের শুভাঢ্যা সাবান ফ্যাক্টরী এলাকায় অভিযান চালিয়ে মোঃ ফজলে রাব্বি(২১), মোঃ শরীফ(২০) ও মোঃ আজিজুল শেখ(২২)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফজলে রাব্বির বাবার নাম রাজু আহমেদ লালু মিয়া ,শরীফের বাবার নাম বাবুল হোসেন এবং আজিজুল শেখের বাবার নাম নুরু শেখ। তাদের বাড়ি শুভাঢ্যা, চুনকুটিয়া ও ঝাউবাড় এলাকায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। তারা নিয়মিত ঢাকা-মাওয়া মহাসড়কে ডাকাতি ও আশেপাশের এলাকায় চুরি,ছিনতাই করে বেড়াত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। উল্লেখ্য গত ৪ ফেব্রুয়ারী ভোরে চুনকুটিয় চৌধুরী পাড়া এলাকায় টিপু মিয়ার বাড়ির সামনে খেয়া নৌকার মাঝি মনিন্দ দাসকে ছুরকাঘাত করে হত্যা করে। এই ঘটনায় ৫ ফেব্রুয়ারী নিহতের ছেলে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ