Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাক উল্টে বিমানবন্দর সড়কে তীব্র যানজট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৮ এএম

রাজধানীর বিমানবন্দর এলাকার কাওলা ইউলুপের সামনে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে বনানী থেকে বিমানবন্দর যাওয়ার পথে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বিমানবন্দর সংলগ্ন কওলা এলাকায় বালুবোঝাই একটি ট্রাক উল্টে যাওয়ার পর এ রুটে যান চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। এতে বিমানবন্দর সড়কে মহাখালী পার হয়ে জাহাঙ্গীর গেট পর্যন্ত তীব্র যানজটের সৃষ্টি হয়। যার প্রভাব পড়ে বাড্ডা ও কালশী সড়কেও। যানজটের কারণে দিনের প্রথম প্রহরে অফিসগামী মানুষজনকে সীমাহীন ভোগান্তি পোহাতে হয়। ঘণ্টার পর ঘণ্টা যানবাহনে বাসে থাকতে হয়।
বিমানবন্দর থানার ডিউটি অফিসার বলেন, সকালে বিমানবন্দরের কাওলা ইউলুপের সামনে একটি বড় ট্রাক উল্টে যায়। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়। তবে বিমানবন্দর থানার পুলিশ ও ট্রাফিক সদস্যরা ট্রাকটি অপসারণের কাজ করেন।

ডিএমপি ট্রাফিকের গুলশান বিভাগের মহাখালী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মোহাম্মদ আশফাক বলেন, সকালের দিকে বিমানবন্দর সড়কে বালুবোঝাই একটি ট্রাক উল্টে যাওয়ার পর থেকেই এ রুটের যাত্রীরা যানজটে নাকাল হচ্ছেন। সেখানে কর্তব্যরত সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন বালুর ট্রাক সরিয়ে নেয়া হলেও রাস্তায় যানবাহনের চাপ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যানজট

১৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ