Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে স্যালাইন প্যাকেট ভর্তি চোলাইমদ ও অটোরিক্সাসহ যুবক আটক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৩:২৫ পিএম | আপডেট : ৩:৪৫ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২২

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ অভিযান চালিয়ে চোলাইমদ অটোরিক্সাসহ একজনকে আটক করা হয়েছে। রোববার রাতে কাপ্তাই থানা পুলিশ ১নম্বর চন্দ্রঘোনা কেপিএম ইঞ্জিনিয়ার কলোনি হতে গোপন সংবাদের ভিত্তিতে আলী হাসানকে (২৫) আটক করা হয়।আটক যুবক চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়ন শিকারপুর গ্রামের বাসবাস করে।
কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন জানান থানার এসআ মো. ইখতিয়ার হোসেন, সহকারী পুলিশ পরিদর্শক আজাদ হোসেন পুলিশ ফোর্স নিয়ে উপজেলার ১ নং চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম ইঞ্জিনিয়ার কলোনী এলাকা হতে অটোরিকশায় বসা অবস্থায় একজনকে রাতে আটক করা হয়।
আটক যুবকের তথ্যের ভিত্তিতে সিএনজি তল্লাশি করে ৪ টি প্লাস্টিকের বস্তায় ১ শত ৫০ টি স্যালাইনের প্যাকেট প্রতিটিতে ১ লিটার করিয়া সর্বমোট ১শত ৫০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ আটক করা হয় । যার আনুমানিক বাজার মূল্য ৪৫ হাজার টাকা। পুলিশ আরোও জানান উক্ত চোলাইমদগুলো
রাইখালী ইউনিয়ন ডলুছড়ি কিংবা ফুইট্যাছড়ি এলাকা হতে নৌপথে ওই চোলাই মদ পাচারের উদ্দেশ্যে কেপিএম পথটি ব্যবহার করতে চেয়ে ছিলো।
সোমবার আটক যুবককে মাদক আইনে মামলা দায়ের করে রাঙামাটি আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ