Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে দ্বিতীয় বিয়েতে বসতেই সন্তানসহ প্রথম স্ত্রী হাজির

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৩৮ এএম

বিয়ের মণ্ডপ তৈরি। সব প্রস্তুতিও সম্পন্ন। অতিথিরাও আসতে শুরু করেছেন। তৈরি বর-কনেও। দু’জনেই বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, ঠিক এমন সময়েই ঘটল অঘটন! দুই শিশুকে সঙ্গে নিয়ে মণ্ডপে হাজির এক নারী। জানালেন, বরের সাজে ওই ব্যক্তি তার বর। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম বর্ধমানের আসানসোলে। -আনন্দবাজার

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) আসানসোলের হাটন রোডে একটি হোটেলে ওই বিয়ের আয়োজন করা হয়েছিল। আসানসোল বুধা এলাকার এক নারীর সঙ্গে স্থানীয় বাসিন্দা পঙ্কজ পাসোয়ানের বিয়ে হওয়ার কথা ছিল। আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বিয়ের মন্ত্রপাঠ শুরু হওয়ার সময় দুই শিশুকে সঙ্গে এনে মণ্ডপের সামনে চিৎকার-চেঁচামেচি করতে থাকেন এক নারী। নিজেকে বিয়ের পিঁড়িতে বসতে যাওয়া ওই ব্যক্তির স্ত্রী বলে পরিচয় দেন তিনি। জানান, তিনি বিহারের জামুইয়ের বাসিন্দা। সাত বছর আগেই তার সঙ্গে পঙ্কজের বিয়ে হয়েছে। সঙ্গে থাকা দুই শিশুও তাদেরই সন্তান।

তার দাবিতে অতিথিদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায়। ওই নারী আরও জানান, মাস চারেক আগে পঙ্কজ তাকে তার বাপের বাড়িতে রেখে এসেছিলেন। স্বামী নতুন বিয়ে করতে চলেছে, কিছুদিন আগে তা জানতে পেরে সন্তানদের নিয়ে আসানসোলে ছুটে আসেন তিনি। এমনকি সারা রাত কিছু না খেয়েই আসানসোল স্টেশনে কাটিয়েছেন। অতিথিদের এক জন জানান, ওই নারী থানায় অভিযোগ দায়ের করার হুমকি দিতেই তৎক্ষণাৎ মণ্ডপ ছেড়ে পালান পঙ্কজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ