Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলী চৌরাস্তায় ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে ছাই!

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪১ পিএম

বরগুনার আমতলী- কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের আমতলী নতুন বাজার চৌরাস্তায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৮ টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত অনুমান সাড়ে ১২টার দিকে আমতলী নতুন বাজর বাঁধঘাট চৌরাস্তার জাকারিয়ার ফলের দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে দ্রুত তা আশেপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

সংবাদ পেয়ে আমতলী ও কলাপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে স্থাণীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে আশেপাশের জহিরুল গাজী, বাবুল ও জাফরের চায়ের দোকান, শহিদুলের বিরাণীর দোকান, জাকারিয়ার ফলের দোকান, আঃ মান্নান মুন্সীর টিনের গুদাম, পরিতোষের সেলুন এবং যান্ত্রিক যান থ্রিহুইলার মাহেন্দ্রা শ্রমিক ইউনিয়নের কার্যালয়সহ ৮টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে।
ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১৫ থেকে ২০ লক্ষ টাকা।

আমতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ গোলাম মোস্তফা মুঠোফোনে বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থাণীয়দের সহায়তায় আমতলী ও কলাপাড়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

আমতলী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ মতিয়ার রহমান রাতেই পুড়ে যাওয়া দোকান ঘর পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সরকারী সহায়তার দেয়ার আশ্বাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ