Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে চাঁদা না পেয়ে বৃদ্ধাকে গুলির ঘটনায় গ্রেফতার ২

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১১ পিএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে বসত ঘর নির্মাণে ঠিকাদারি কাজ ও চাঁদার টাকা না পেয়ে রহমত উল্যাহকে গুলি করার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভ‚ক্ত ৫নং আসামি মো.রকি ও ৬নং আসামি সোহেলকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার বেগমগঞ্জের দেবীপুর ও কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভ‚ইয়ারহাট রাস্তার মাথা এলাকার অজি উল্যার বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রকি ছয়ানি ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের বাবুলের ছেলে ও সোহেল দেবীপুর গ্রামের শহিদ উল্যার ছেলে।
র‌্যাব জানায়, রহমত উল্যাহ তার বসত বাড়িতে একটি বিল্ডিং নির্মাণ করছিলেন। ওই বিল্ডিংয়ের ইলেকট্রিকের কাজ অথবা দুই লাখ টাকা চাঁদা দাবি করে গ্রেফারকৃত আসামিসহ কয়েকজন। কিন্তু তাকে কাজ দিতে অপরাগত প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে গত মঙ্গলবার সকালে রহমতের ঘরের ছাদের কাজ করার সময় রকি, ফরহাদ ও জোবায়েদে নেতৃত্বে ওই বাড়িতে হামলা চালিয়ে রহমতের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। আহত রহমত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই ঘটনায় আহতের ভাই বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথকস্থানে অভিযান চালিয়ে মামলায় এজাহারভ‚ক্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ