Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে খাবার খেয়ে ঘুমিয়ে পড়লেন গৃহবধূ, সকালে মিলল ঝুলন্ত লাশ

ঝিনাইগাতী ( শেরপুর ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৭ পিএম

শেরপুরের নালিতাবাড়ীতে রোমানা আক্তার নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার বালুঘাটা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।
রোমানা ওই গ্রামের নুরুল আমিনের স্ত্রী ও মৌলভী বাজারের শ্রীমঙ্গলের আইয়ুব আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী নুরুল আমিন প্রতিদিনের মতো বুধবার রাতের খাবার খেয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘুমিয়ে যান। বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে ঘরের আড়ায় রোমানাকে ফাঁসিতে ঝুলতে দেখেন। বাড়ির লোকজন ও প্রতিবেশীদের সামনে ফাঁসিতে ঝুলন্ত অবস্থা থেকে নামানোর পর রোমানার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার ও ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।
জানা যায়, রোমানা আক্তার ঢাকায় বাসা-বাড়িতে ঝিয়ের কাজ করতো। নুরুল আমিন পার্শ্ববর্তী হোটেলে চাকরি করার সুবাধে প্রেমের সম্পর্ক এবং বিয়ে হয়। এর পর তারা নুরুল আমিনের বালুঘাটা গ্রামের বাড়ি চলে আসে। এ দম্পতির সংসারে ৬ মাস বয়সী ১পুত্র সন্তান রয়েছে।
নালিতাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, গৃহবধূর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে। এছাড়া আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ