Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৩:০৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপূর্ব বিশ্বাস (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামের নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে ও জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
সোমবার (২৬ ডিসেম্বর) সকালে নিজ বাড়ীর ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।
অপূর্ব বিশ্বাসের চাচা রুপ কুমার বিশ্বাস বলেন, রবিবার সারাদিন নামযজ্ঞানুষ্ঠানে ছিল। রাতে বাড়ী এসে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকাডাকি করলেও না উঠায় জানালা দিয়ে দেখতে পাই সে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে দেখি মারা গেছে।
জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান কল্লোল কুমার বসু বলেন, খবর পেয়ে সকালেই ওই বাড়ীতে যাই। তবে কি কারণে সে আতœহত্যা করেছে সেটা কেউ বলতে পারেনি। তবে তার বাবা অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে। টেনশনেও আতœহত্যা করতে পারে। থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ