Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৬:০১ পিএম

রাজশাহীর পুঠিয়ায় বন্যা খাতুন (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। মঙ্গলবার সকাল আটটার দিকে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।
তিনি উপজেলার জিউপাড়া ইউনিয়নের ডাঙাপাড়া গ্রামের নিজাম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী। বন্যা বাড়িতে একা ছিলেন। তার স্বামী কর্মস্থলে ছিলেন।
বন্যা খাতুনের স্বামী নিজাম উদ্দিন জানান, তিনি নাটোরে অবস্থিত প্রাণ কোম্পানিতে কাজ করেন। ঘটনার রাতে তিনি রাত্রীকালিন কাজ করেছেন। এরপর সকালে বাড়ি ফিরে দেখেন ঘরের জানালার সাথে ফাঁস দেয়া অবস্থায় তার স্ত্রীর লাশ।
তিনি জানান, বন্যা তার দ্বিতীয় স্ত্রী। তাদের বিবাহিত জীবনের ১২ বছর হলেও এখনো কোনো সন্তান হয়নি। আর তার সাথে কখনো কোনো ঝগড়াও হয়নি। ঘটনার রাতে সে বাড়িতে একাই ছিল। কিভাবে কি হলো তা বুঝতে পারছেন না বলে জানান।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, ঘটনার রাতে গৃহবধূ বন্যা বাড়িতে একাই ছিলেন। আর গলায় রশি দিয়ে ঘরের জানালার সাথে তার লাশ ফাঁস দেয়ার মত বাধা ছিল। পূর্বপরিকল্পিত ভাবে তিনি হত্যাকান্ডের শিকার নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বোঝা যাবে।
তিনি জানান, ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে এই বিষয়ে মামলা করা হবে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ

২০ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ