Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় গৃহবধূ অপহরণ মামলার আসামী গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৩৩ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গৃহবধূ (১৯) অপহরণ মামলার আসামী সবুজ মোল্লা (২২) কে গ্রেফতার করে বুধবার দুপুরের আদালতে সোপর্দ করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। তাকে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ফুলঝুড়ি গ্রামে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সবুজ মোল্লা ওই গ্রামের নূরুল ইসলাম মোল্লার ছেলে। অপহৃত গৃহবধূ বামনা উপজেলার ডৌয়াতলা কলেজের শিক্ষার্থী।

মামলা সূত্রে জানাযায়, পাশ্ববতী বামনা উপজেলার ওই কলেজ ছাত্রীর মঠবাড়িয়া উপজেলার তুষখালী গ্রামে বিয়ে হয়। বিয়ের পরও কলেজ ছাত্রী বাবার বাড়িতে থেকে স্থানীয় ডৌয়াতলা কলেজে লেখাপড়া করে আসছিল। এদিকে বখাটে সবুজ মোল্লা বিয়ের আগে থেকেই ওই কলেজ ছাত্রীকে প্রেমের প্রস্তাব ও উত্যক্ত করে আসছিল। গত ২২ নভেম্বর‘২১ ওই কলেজ ছাত্রীকে সবুজ মোল্লা কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর স্বামী বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সবুজ মোল্লাকে আসামী করে একটি অপহরণ মামলা করেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল অপহরণকারি সবুজ মোল্লাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুরের তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ