Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরের কাউনিয়ায় নববধূর লাশ উদ্ধারের ঘটনায় স্বামী গ্রেফতার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৯ পিএম

রংপুরের কাউনিয়ায় শোবার ঘর থেকে নববধূর গলায় ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধারের ঘটনায় স্বামী মোশাররফ হোসেনকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার দুপুরে পীরগাছা উপজেলার তালুক উপাশু গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোশাররফ ওই গ্রামের গোলাপ মিয়ার ছেলে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, প্রায় সাড়ে তিন মাস আগে মোশাররফের সাথে শারমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই মেয়েটিকে তার স্বামী প্রকাশ্য ও মোবাইলে মানসিকভাবে নির্যাতন করতো। এমনকি মেয়েটিকে তালাক দেয়ারও হুমকি দেয় মোশাররফ। এতে মেয়েটি মানসিকভাবে ভেঙে পড়ে। স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে কয়েকদিন আগে বাবার বাড়িতে চলে আসে শারমিন। সেখানেও মোশাররফ মোবাইলে গালাগালি ও হুমকি দেয়।
এর পর গত সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় কাউনিয়া উপজেলার মীরবাগ ধর্মেশ্বর গ্রামে বাবার বাড়ি থেকে শারমিন আক্তার (১৮) নামে ওই নববধূর লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মঙ্গলবার দুপুরে মোশাররাফ হোসেনের বিরুদ্ধে কাউনিয়া থানায় মামলা করেন শারমিনের বাবা মহসিন আলী। পরে মোশাররফ হোসেনকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ